Home Videos Photos News & media Blogs Contact    
News and Articals

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উপজেলা চেয়ারম্যান খুন

Edit Date:11/12/2013 12:00:00 AM

 
ময়মনসিংহ ব্যুরো
নতুন বার্তা ডটকম
ময়মনসিংহ: ময়মনসিংহের ধোবাউড়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে উপজেলা চেয়ারম্যান ফোরকান উদ্দিন সেলিম নিহত হয়েছেন। এ সময় অন্তত ২০জন আহত হয়েছেন। রোববার বিকেল চারটার দিকে উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত সেলিম, তার দুই ভাই মজনু ও টিপুকে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

সূত্র জানায়, রোববার দুপুরে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে খাবার বিতরণকে কেন্দ্র করে উপজেলা পরিষদ চেয়ারম্যান সেলিমের সমর্থকদের সঙ্গে গামারী তলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হকের সমর্থকদের হাতাহাতি হয়।

ধোবাউড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর হোসাইন সাংবাদিকদের বলেন, “এর জের ধরে বিকেল চারটার দিকে আজিজুল হকের সমর্থকরা উপজেলা পরিষদের সামনে অবস্থান নেয়। পরে সেলিমের সমর্থকরাও সেদিকে রওয়ানা দেন।”

আওয়ামী লীগের দুই পক্ষের বিরোধের কারণে ধোবাউড়া উপজেলা সদরে রোববার ১৪৪ ধারা জারি করে স্থানীয় প্রশাসন। ওই নিষেধাজ্ঞার মধ্যে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করেই দাইরপাড়া এলাকায় দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয় বলে ধোবাউড়া থানার ওসি আব্দুল হক জানিয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট ছোড়ে।
Terms & Conditions © Copy right by Awami Brutality 2010