Home Videos Photos News & media Blogs Contact    
News and Articals

পরকীয়ায় ধরা খেয়ে ৫০ বছরের বৃদ্ধাকে বিয়ে করতে বাধ্য হলেন আ.লীগ নেতা

Edit Date:11/12/2013 12:00:00 AM

পরকীয়ায় ধরা খেয়ে ৫০ বছরের বৃদ্ধাকে বিয়ে করতে বাধ্য হলেন আ.লীগ নেতা

রাজশাহীর তানোরে পরকীয়া প্রেমে ধরা খেয়ে অবশেষে ৫০ বছরের বৃদ্ধাকে বিয়ে করতে বাধ্য হয়েছেন চান্দুড়িয়া ইউপির আওয়ামীলীগের সহসভাপতি ও ইউপি মেম্বার সুরমান। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চেল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার চাঁন্দুড়িয়া ইউপি'র সুরমান মেম্বার তার নির্বাচনী এলাকার সিলিমপুর গ্রামের ৫০ বছর বয়সের এক বিধবা বৃদ্ধার সঙ্গে প্রায় দু'বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলে দৈহিক মেলামেশা করে আসছিলেন। এ অবস্থায় গত মঙ্গলবার দিবাগত রাতে ওই বৃদ্ধ নারীকে বিধবা ভাতার কার্ড পাইয়ে দেয়ার নামে তার বাড়িতে গিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হন ঐ মেম্বার। এসময় আশপাশের লোকজন জানতে পেয়ে তাদেরকে একই ঘরে আটক করে থানা পুলিশে খবর দেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি মেম্বারসহ ওই বিধবা বৃদ্ধাকে রাতেই আটক করে থানা হেফাজতে নেন। পরে স্থানীয় লোকজনের পরামর্শে ইউপি মেম্বার ওই নারীকে বিয়ে করতে রাজি হন। ৮০ হাজার টাকা দেনমোহর ধার্য্য করে থানার বাইরে কাজী অফিসে নিয়ে তাদের বিয়ে দেয়া হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার আলী তুহিন জানান, বিষয়টি নিয়ে স্থানীয় লোকজন মেম্বারকে বিয়ে করার পরামর্শ দেন। এতে ওই বৃদ্ধার আপত্তি না থাকায় তাদেরকে বিয়ে দেয়া হয়েছে।

Terms & Conditions © Copy right by Awami Brutality 2010