Home Videos Photos News & media Blogs Contact    
News and Articals

দিগম্বর হয়ে বিশেষ অঙ্গ দিয়ে গিটার বাজালেন আ’ লীগ নেতা!

Edit Date:11/12/2013 12:00:00 AM

potuakhaliবৃহস্পতিবার রাতে পটুয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মদ পান করে লঞ্চে দিগম্বর হয়ে মহিলা যাত্রীদের সঙ্গে তিনি অশ্লীল আচরণ করেছেন।
প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনার সঙ্গে পটুয়াখালী জেলা আওয়ামী লীগর তৃণমূল নেতাকর্মীদের প্রতিনিধি সম্মেলনে যোগ দিয়ে ফেরার পথে বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের নেতা ফোরকান সিকদার এমভি সাত্তার খান লঞ্চের তৃতীয় তলায় ৩১ নম্বর ডাবল বেডের কেবিনে যাত্রী হন। রাত ১০টার দিকে তিনি মদপান করে মাতলামি শুরু করেন। চলে রাত প্রায় দুটা পর্যন্ত। এ সময় লঞ্চের আসবাবপত্র ভাঙচুর, কেবিন বয়কে মারধোর এবং এক পর্যায় শরীরের সব পোশাক খুলে ফেলে দিগম্বর হয়ে বিশেষ অঙ্গ দিয়ে গিটার বাজিয়েছেন তিনি।
একজন নির্বাচিত জনপ্রতিনিধির এমন অশোভন আচরণে পাশের কেবিনে অবস্থানরত মহিলা যাত্রীরা চরম বিরক্তি অনুভব করেন। কিন্তু তাকে নিবৃত করার সাহস ছিল না কারো। এমনকি ওই নেতা নগ্ন অবস্থায় পাশের মহিলা যাত্রীদের কেবিনের সামনে গিয়ে দরজায় কড়া নাড়েন।
রাতেই বিষয়টি পটুয়াখালীতে কর্মরত মিডিয়াকর্মীদের কাছে ফোন করে জানিয়েছেন লঞ্চে অবস্থানকারী একাধিক যাত্রী। শুক্রবার সকালে এমভি সাত্তার খান লঞ্চটি পটুয়াখালী ঘাটে পৌঁছলে সাংবাদিকরা লঞ্চ স্টাফদের কাছে বিষয়টি জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করেছেন তারা।
ওই লঞ্চে তার সঙ্গে যাত্রী ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আলমগীর, জেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান সিকদারসহ অনেক সিনিয়ার নেতা।
এদিকে, শুক্রবার সকালে বিষয়টি পটুয়াখালীতে জানাজানি হলে ‘টক অপ দ্যা টাউনে’ পরিণত হয়। সবার মুখে বিষয়টি আলোচিত হতে থাকে।
উল্লেখ্য, আ’ লীগের এ নেতা বছরখানেক আগেও একইভাবে লঞ্চে একই ঘটনা ঘটিয়েছিলেন। বিষয়টি তখনও বিভিন্ন জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে ব্যাপকভাবে প্রকাশ পায়।
Terms & Conditions © Copy right by Awami Brutality 2010