Home Videos Photos News & media Blogs Contact    
News and Articals

চট্টগ্রামে শিবির নেতার পায়ের রগ কেটে দিয়েছে যুবলীগ সন্ত্রাসীরা

Edit Date:11/12/2013 12:00:00 AM

শীর্ষ নিউজ ডটকম, চট্টগ্রাম : মাকে নিয়ে ডাক্তারের কাছে যাবার পথে চট্টগ্রামে এক শিবির নেতাকে অপহরণ করে পায়ের রগ কেটে দিয়েছে যুবলীগ সন্ত্রাসীরা। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে সীতাকু- উপজেলার বড়দারগার হাট বাজারে এ ঘটনা ঘটেছে। আহত শিবির নেতা মো. হাসানকে (১৫) মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে শিবিরের স্থানীয় শাখার বায়তুলমাল সম্পাদক বলে জানা গেছে।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকালে হাসান মা-কে নিয়ে ডাক্তার দেখানোর জন্য বড়দারোগারহাট বাজারে গেলে মায়ের সামনে থেকে স্থানীয় আওয়ামী লীগ সন্ত্রাসীরা তাকে আপহরণ করে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে এবং পায়ের রগ কেটে দিয়ে আহত করে। 
 
সন্ত্রাসীরা হাসানকে মৃত ভেবে বাজারের পার্শ্ববর্তী একটি ধান ক্ষেতে ফেলে যায়। পরে সন্ধ্যা ৭টার দিকে ধান ক্ষেত থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হাসান টেরিয়াইল স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র। 
 
এদিকে স্থানীয় শিবির সভাপতি মোজাহিদুল ইসলাম জানায় গত রমজান মাসে আওয়ামী যুবলীগ সন্ত্রাসীরা বড়দারগার হাট বাজারে জামায়াত নেতা রোজাদার বাবুকে কুপিয়ে হত্যা করার পর এর বিচার না হওয়ায় তারা আবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটাচ্ছে। পুলিশ প্রশাসন খুনী সন্ত্রাসীদের গ্রেফতার না করায় বড়দারোগারহাট বাজার আতঙ্কের নগরীতে পরিণত হয়েছে। তিনি অবিলম্বে দারোগারহাট বাজার থেকে চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনের নিকট দাবি জানিয়েছে। 
 
সীতাকু- উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. আবু তাহের বলেন, বড়দারোগারহাট এলাকায় চিহ্নিত আওয়ামী লীগের সন্ত্রাসীরা বার বার জামায়াত-শিবিরের ওপর হামলার ঘটনা ঘটাচ্ছে। কিন্তু বিচার না হওয়ায় আবারো আরেক শিবিরকর্মী উক্ত সন্ত্রাসীদের হাতে গুরুতর আহত হয়েছে। এ ঘটনার আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। 
 
সীতাকু- থানার ওসি এস এম বদিউজ্জামান  জানান, এ ধরনের কোনো ঘটনার খবর আমার জানা নেই। আমি খবর নিয়ে জানাতে পারব। 
 
Terms & Conditions © Copy right by Awami Brutality 2010