Home Videos Photos News & media Blogs Contact    
News and Articals

চট্টগ্রামে ছাত্রলীগের তান্ডব, শতাধিক গাড়ি ভাঙচুর

Edit Date:11/12/2013 12:00:00 AM


ডেস্ক রিপোর্ট: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার প্রতিবাদে বুধবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় ব্যাপক ভাঙচুর, গাড়িতে অগ্নি সংযোগ করছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

সন্ধ্যার পর থেকে রাত ৯টা পর্যšত্ম নগরীর জিইসি মোড়, জামালখান, ষোলশহর, নিউ মার্কেট নাসিরাবাদ এমইএস কলেজ এলাকায় বিক্ষুব্ধ ছাত্রলীগের একাংশের নেতা কর্মীরা যানবাহনে অগ্নিসংযোগসহ প্রায় অর্ধশত যানবাহন ভাঙচুর করেছে বলে জানিয়েছেন প্রতক্ষ্যদর্শীরা। এতে আতঙ্ক দেখা দেয় পথচারীদের মধ্যে। জানা গেছে, কমার্স কলেজ ছাত্রলীগ নেতা ইমতিয়াজ হোসেন ইমুকে সভাপতি এবং ওমর গনি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা নুরুল আজিমকে সাধারণ সম্পাদক করে বুধবার মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

কমিটির নাম ঘোষণা দেওয়ার পরপরই প্রতিবাদে বিক্ষুব্ধ হয়ে উঠে নাসিরাবাদ ওমর গনি কলেজভিত্তিক ছাত্রলীগের কর্মীরা। সন্ধ্যার পর জিইসি মোড়ে ব্যাপক তা-ব চালায় তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগের কর্মীরা একটি মটরসাইকেলে অগ্নিসংযোগসহ প্রায় অর্ধশত গাড়িতে এলোপাতাড়ি ইট পাথর মেরে ভাঙচুর করে। এ সময় জিইসি মোড় থেকে ষোলশহর মোড় পর্যšত্ম এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। জিইসি মোড় সংলগ্ন মাওলানা মোহাম্মদ আলী রোডেও যানবাহন ভাঙচুর করে ছাত্রলীগের কর্মীরা। এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একইভাবে নিউ মার্কেট, জামালখান, ষোলশহর এলাকায় গাড়ি ভাঙচুর হয়েছে।

এদিকে রাত ৮টার দিকে নগরীর কাজীর দেউড়ি মোড়ে দুর্বৃত্তরা কয়েকটি কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়।

জানা গেছে, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু একটি অনুষ্ঠানে যোগ দিতে বুধবার চট্টগ্রামে আসেন। তিনি সন্ধ্যার পর সার্কিট হাউজ থেকে বিমানবন্দরের উদ্দেশে রওয়ানা হন। মন্ত্রীর গাড়ি সার্কিট হাউজ ছেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে সার্কিট হাউজ সংলগ্ন কাজীর দেউড়ি মোড়ে ককটেল বিস্ফোরণ ঘটে। শির্ষনিউজ

Terms & Conditions © Copy right by Awami Brutality 2010