Home Videos Photos News & media Blogs Contact    
News and Articals

বিষাক্ত মদ, কুয়েট ছাত্রলীগ সভাপতিসহ দু'জনের মৃত্যু

Edit Date:11/23/2010 12:00:00 AM

 

Wednesday, 24 November 2010  (Manavzamin)
Sample Image
স্টাফ রিপোর্টার, খুলনা থেকে: মদপানে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ছাত্রলীগ সভাপতি ও পুরকৌশল বিভাগের শেষ বর্ষের ছাত্র  এ কে এম আহসানউলাহ ভূঞা মেহেদী ও খানজাহান আলী থানা ছাত্রলীগ কর্মী মোহনের মৃত্যু হয়েছে।
 এছাড়া ছাত্রলীগ নেতা এবং পুরকৌশল বিভাগের ছাত্র ইমরান ও সাকিলকে গুরুতর অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, গত ২০শে নভেম্বর ছাত্রলীগ সভাপতি মেহেদীসহ তার চার বন্ধু কুষ্টিয়া জেলার দৌলতপুরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যান। বিয়ে শেষে তারা পরের দিন পাশের ভেড়ামারা উপজেলা সদরের পূর্বাশা হোটেলে ওঠেন। ওই হোটেলে তারা রাতে অতিরিক্ত স্পিরিট মিশ্রিত বিষাক্ত মদ পান করে অচেতন হয়ে পড়েন। হোটেলের কর্মচারীরা টের পেয়ে তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর মোহন মারা যান। আশঙ্কাজনক অবস্থায় মেহেদীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইমরান ও সাকিলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত ১ টায় মেহেদীর মৃত্যু হয়।    
ভেড়ামারা থানার উপ-পরিদর্শক আবুল খায়ের জানান, খুলনা থেকে মোহন ও তার বন্ধুরা পাশের উপজেলা দৌলতপুরের একটি বিয়ের অনষ্ঠানে যোগ দিতে কুষ্টিয়ায় আসেন। হোটেলে অবস্থান করে তারা অতিরিক্ত মদ পান করে অসুস্থ হয়ে পড়েন। পরে সকালের দিকে মোহনের মৃত্যু হয়। ভেড়ামারা থানা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কাওছার আলী জানান, বিষাক্ত স্পিরিটের কারণে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে তিনি বলেন, মোহনের মুখে আঘাতের কিছু চিহ্ন ছিল। গতকাল মঙ্গলবার ভোর ৫টায় মেহেদীর লাশ কিশোরগঞ্জের গাইটাল শ্রীধরখিলা ১৯১৩/১ নং বাড়িতে পাঠানো হয়।
Terms & Conditions © Copy right by Awami Brutality 2010